তোমায় ভালোবেসে
- রিঙ্কু মন্ডল - আমার প্রেম ০১-০৫-২০২৪

সত্যিকারের ভালোবাসা
কারে কয় বুঝিনা ।
তবে,তোমায় আমি
যেটুকু ভালোবাসি
তার থেকে বেশী হয় না ।।

তোমায় আমি ভালোবেসে
পারব না গড়তে তাজমহল।
তবে,হ্দয় দিয়ে গড়ে রেখেছি
সমুদ্রের চেয়ে বিশাল এক মহল ।।

তোমায় আমি ভালোবেসে
পারব না ঐ আকাশ হতে ।
তবে,তোমায় নিয়ে আমি
থাকতে পারি সারাজীবন
ঐ আকাশের নীচে ।।

তোমায় আমি ভালোবেসে
পারব না আনতে লক্ষ তারা ।
তবে তোমার জন্য আমি
হতে পারি,
লক্ষের মধ্যে একটি তারা ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।